1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

আইপিএলে আজ মুখোমুখি কি হবেন মোস্তাফিজ-লিটন!

জাকির আহমেদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১৯১ বার পঠিত

টানা হারতে থাকা দিল্লি আর টানা দুই ম্যাচ হেরে যাওয়া কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি এই দুই দল। দিল্লির সাবেক ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে এই ম্যাচে কী মুখোমুখি হবেন বাংলাদেশের দুই তারকা লিটন কুমার দাস এবং মোস্তাফিজুর রহমান?

বাংলাদেশের এই দুই তারকা রয়েছেন এখন দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স শিবিরে। দিল্লির হয়ে এরই মধ্যে দুটি ম্যাচ খেলেছেন মোস্তাফিজুর রহমান। অন্যদিকে কেকেআরের হয়ে এখনও মাঠে নামতে পারেননি লিটন দাস। কলকাতার বিদেশি ওপেনার রহমানুল্লাহ গুরবাজ টানা কয়েক ম্যাচ খারাপ খেলার কারণে আজ মাঠে নামার সম্ভাবনা রয়েছে লিটন দাসের।

তবে টানা দুই ম্যাচে বাজে বোলিং করার কারণে মোস্তাফিজুর রহমানের আজ দিল্লির একাদশে থাকা নিয়ে রয়েছে সংশয়। যদি তিনি একাদশে থাকেন এবং লিটনকে একাদশে রাখা হয়, তাহলেই কেবল বাংলাদেশের এই দুই তারকা পরস্পর মুখোমুখি হতে পারবেন। সে ক্ষেত্রে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য আজ হবে স্পেশাল নাইট।

আইপিএলের ইতিহাসে দিল্লি এবং কলকাতা এখনও পর্যন্ত ৩১টি ম্যাচ খেলেছে। এর মধ্যে ১৬ বার জিতেছে কলকাতা। ১৪ বার জিতেছে দিল্লি। একটি ম্যাচ ভেস্তে যায়। শেষ পাঁচবারের লড়াইয়ে এগিয়ে রয়েছে দিল্লি। তিন বার জিতেছে তারা। এ বারের আইপিএলে যদিও দিল্লি এখনও পর্যন্ত কোনও ম্যাচেই জিততে পারেনি। চাপ রয়েছে দিল্লির ক্রিকেটারদের উপর। ক্রিকেট ডিরেক্টর হিসেবে সৌরভ গাঙ্গুলির ওপরও সে চাপ রয়েছে।

দিল্লি দলের কোচ রিকি পন্টিং। যিনি নিজে এক সময় নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। দিল্লির বোলিং কোচ অজিত আগরকার। তিনিও কেকেআরের সাবেক পেসার। ইশান্ত শর্মা রয়েছেন দিল্লি দলে। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত কোনও ম্যাচ খেলেননি তিনি। সাবেক নাইটরা সাধারণত কেকেআরের বিরুদ্ধে ভাল খেলে। এই যুক্তিতে বৃহস্পতিবারের ম্যাচে ইশান্তকে খেলতে দেখা যাবে কি না সে দিকেও নজর রয়েছে সবার।

কলকাতা নিজেদের শেষ দু’টি ম্যাচ হেরেছে। আহমেদাবাদে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে রিঙ্কু সিংহ পাঁচ বলে পাঁচ ছক্কা মেরে জেতানোর পর থেকেই হেরে চলেছে কেকেআর। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে হেরেছে। মুম্বাইয়ে গিয়ে রোহিত শর্মাদের বিরুদ্ধেও হেরেছে। দু’টি ম্যাচেই ওপেনাররা সাফল্য পাননি। কেকেআর দলে রয়েছেন জেসন রয় এবং লিটন দাসের মতো দুই ওপেনার। এ দু’জনের কাউকে বৃহস্পতিবার দেখার অপেক্ষায় থাকবেন সমর্থকরা। কেকেআরের চিন্তা রয়েছে আন্দ্রে রাসেলকে নিয়েও। এখনও পর্যন্ত সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি রাসেল।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!