1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

জকিগঞ্জের তরুন সুজাদ এখন একাত্তর টিভির সিলেট বিভাগীয় রিপোর্টার —

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৬৫৭ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জ: হোসাইন আহমদ সুজাদ কথা বলার পারদর্শিতা ও বহুমাত্রিক প্রতিভার অধিকারী এজন্য অল্প বয়সে সে সাংবাদিকতা নামক মহান পেশায় নাম লিখিয়ে এক দৃষ্টান্ত স্থাপন করেছে । জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নের পূর্ব কসকনকপুর গ্রামে তার জন্ম। ছাত্র জীবন থেকেই সে ছিলো সকল বিষয়ে পারদর্শী। অনার্স-মাস্টার্স করেছে বাংলা ভাষা ও সাহিত্যে। মাস্টার্স করেছে আইসিটিতে বর্তমানে সে সিলেট -ল- কলেজে আইন বিষয়ে পড়া লেখা করছে আর পাশাপাশি করছে সাংবাদিকতা।

সাংবাদিক হিসেবে বেশ পরিচিতি সুজাদ যুক্তরাজ্য ভিত্তিক টেলিভিশন চ্যানেল -এস- এর মাধ্যমে ছাত্র জীবন থেকে শুরু করে সাংবাদিকতা এরপর কাজ করে আরটিভিতে পরবর্তীতে আরও সুনাম অর্জন করে দেশ টিভিতে যুক্ত হয়ে। এখন দেশের খ্যাতনামা টিভি চ্যানেল একাত্তর টিভি’র সিলেটের বিভাগীয় প্রতিনিধি হিসেবে যোগদান করে সে হয়ে উঠেছে বিশিষ্ট সাংবাদিক। গেল ১লা আগষ্ট আনুষ্ঠানিক যাত্রার মাধ্যমে ৭১ টিভিতে দায়িত্ব গ্রহন করে হোসাইন আহমদ সুজাদ।

গোটা জকিগঞ্জবাসী এখন সুজাদকে নিয়ে অহংকার করতে শুরু করেছে। যেভাবে সে নিজে হয়েছে শ্রেষ্ঠ, সেভাবে নিজ অঞ্চল জকিগঞ্জকে করেছেন গৌরবান্বিত।

আমরা নিউজ অব জকিগঞ্জ পরিবার হোসাইন আহমদ সুজাদ’র উত্তরোত্তর উন্নতি ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে রাতারাতি হয়ে যাক দেশের সেরা সংবাদকর্মী এই কামনা করছি।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!