1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

আজকের মেধাবীরাই আগামী দিনের জাতি ও দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেঃ ইফজাল আহমদ চৌধুরী।

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৩৭৮ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জঃ
৪১ তম বিসিএস এর ফলাফলে জকিগঞ্জ উপজেলার তিনজন সুপারিশপ্রাপ্ত উত্তীর্ণদের প্রতি নিউজ অব জকিগঞ্জ এর মাধ্যমে
শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন
কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা, জেলা পরিষদ, ১৩নং ওয়ার্ড এর সম্মানিত সদস্য, যুক্তরাষ্ট্র প্রবাসী, কমিউনিটি নেতা ইফজাল আহমদ চৌধুরী।
এবারের ৪১ তম বিসিএস পরীক্ষার ফলাফলে জকিগঞ্জ উপজেলার তিনজন সুপারিশপ্রাপ্ত উত্তীর্ণদের মধ্যে জকিগঞ্জ পৌর এলাকার গোপীরচক গ্রামের শুভ রায় সুৃমন ৪১ তম বিসিএস এ (তথ্য) ক্যাডারে সুপারিশপ্রাপ্ত। প্রাক্তন শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়।
ইলাবাজ গ্রামের স্বপন আহমদ বিসিএস (শিক্ষা-অর্থনীতি) ক্যাডারে সুপারিশপ্রাপ্ত, প্রাক্তন শিক্ষার্থী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। বীরশ্রী ইউনিয়নের পিয়াইপুর গ্রামের ফাহিমা বেগম বিসিএস (শিক্ষা-বাংলা) ক্যাডারে সুপারিশপ্রাপ্ত। প্রাক্তন শিক্ষার্থী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।
সুমন ও স্বপন অত্যন্ত বিনয়ী ও স্বজ্জন প্রিয় দুজন সকলের কাছে দোয়া চেয়েছেন।
সর্বোপরি অদম্য মেধাবী এই তিনজন ভাই বোনদের প্রতি প্রানঢালা অভিনন্দন। সুদীর্ঘ হোক তাদের আগামীর পথচলা, শিক্ষার এ মান কে কাজে লাগিয়ে তারা যেন দেশ,সমাজ ও আগামী প্রজন্মকে নতুন কিছু উপহার দিতে পারেন এই প্রত্যাশা ব্যক্ত করছি। তাদের এ সম্মান আমরণ পর্যন্ত অটুট থাকুক এই প্রার্থনা করছি। সর্বপরি তারা তিন জনকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। তোমাদের সুন্দর জীবন কামনায়-

ইফজাল আহমদ চৌধুরী
প্রতিষ্ঠাতা- কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়,
সদস্য, জেলা পরিষদ, ১৩নং ওয়ার্ড।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!