1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

মাত্র ৭ মাসে কোরআনে হাফেজ হলেন আব্দুল্লাহ আল মামুন

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ২৯৩ বার পঠিত

জুবায়ের আহমদ:::

পবিত্র কুরআন শরীফ মাত্র সাত মাস ১৭ দিনে মুখস্থ করে হাফেজ হয়েছেন ১২ বছরের আব্দুল্লাহ আল মামুন। আব্দুল্লাহ আল মামুন সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার জামেয়া দারুস সুন্নাহ মোহাম্মদিয়া লামারগ্রাম মাদ্রাসার শিক্ষার্থী।

কুরআনে হাফেজ সম্পন্নকারী আব্দুল্লাহ আল মামুন সিলেট জেলার কানাইঘাট উপজেলার তালবাড়ী গ্রামের কামাল আহমদের ছেলে।

দারুস সুন্নাহ মোহাম্মদিয়া লামারগ্রাম মাদ্রাসার মোহতামিম মাওলানা আব্দুল গাফফার বলেন, বিগত রমযান পর আব্দুল্লাহ আল মামুন  আমাদের মাদ্রাসায় ভর্তি হন। সে  আমাদের আন্তরিকতায় একজন ভালো শিক্ষার্থী হিসেবে গড়ে ওঠে। আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানিতে পবিত্র কুরআন হিফজ সম্পন্ন করতে সক্ষম হয়েছে আব্দুল্লাহ আল মামুন ।

মোহাম্মদিয়া লামারগ্রাম মাদরাসার হিফজ বিভাগীয় শিক্ষক হাফেজ মাওলানা দিদারুল ইসলাম তাহমিদ জানান, আব্দুল্লাহ আল মামুন  সাত মাসে কুরআনে হাফেজ হয়েছে এটি আমাদের সবার গর্ব। তার উজ্জল ভবিষ্যতের জন্য আমরা সবার কাছে দোয়া চাই।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!