1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ইফজাল চৌধুরী

জাকির আহমদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩২০ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জঃ

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সকল মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং জকিগঞ্জ উপজেলা সহ দেশবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদের ১৩নং ওয়ার্ডের সদস্য ইফজাল আহমদ চৌধুরী।  মহান স্বাধীনতা দিবস উপলক্ষে তিনি নিউজ অব জকিগঞ্জের এক বিবৃতিতে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী ও মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ বাঙালীর রক্তের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। যার ফলে আমরা পেয়েছি লাল সবুজের একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ।

তিনি আরও বলেন শ্রদ্ধা জানাই বাঙালি সেইসব বীর শহীদদের প্রতি। যাদের আত্মত্যাগের ফলেই আজকের এই আমাদের স্বাধীনতা অর্জন হয়েছে।

সেই সব মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধাঞ্জলি। স্বাধীনতার মাসে সোনার বাংলা গড়াই প্রতিটি বাঙালির অঙ্গীকার ও দৃঢ় প্রত্যয় থাকা উচিৎ। সকল চড়াই উৎরাই পিছনে ফেলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দেশমাতৃকার কল্যাণে সবাই কাজ করবে এটাই আমার প্রত্যাশা। আসুন আমরা সবাই স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ বিনির্মানে এগিয়ে যাই এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে আরো শক্তিশালী করব বলে এই শপথ গ্রহণ করি।

ইফজাল আহমদ চৌধুরী

সদস্য জেলা পরিষদ

প্রতিষ্ঠাতা

কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!