1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে এবং আহতদের সুস্থতা কামনায় জেডএসসির দোয়া মাহফিল

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৯৮ বার পঠিত

সারা দেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি এর আয়োজনে, সিলেট উইমেন্স মডেল কলেজ মিলনায়তনে, ০৯ আগস্ট, শুক্রবার উইমেন্স মডেল কলেজ মিলনায়তনে, সংগঠনের সভাপতি আরাফাত আহমদ চৌধুরী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসান মোঃ কাজিমের পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন আতিকুর রহমান সালিম। উক্ত অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ ও আহতদের সুস্থতা কামনা করে বক্তব্য রাখেন, লেখক ও সাংবাদিক  মাজহারুল ইসলাম জয়নাল, জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক মো: হাবিবুর রহমান, সংগঠনের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন রনি , সাবেক সভাপতি মামুনুর রশিদ, হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হাসান মোঃ কাজিম, সাংগঠনিক সম্পাদক শাহান আল মাহদি, মাজেদ আহমদ সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, বৈষম্য বিরুধী ছাত্র আন্দোলনে যারা শহীদ  হয়েছেন তাদের অবদান এ জাতি কখনো ভুলব না। বাংলাদেশে যেনো আর কখনো জুলুমের রাজত্ব কায়েম না হয়। আল্লাহ যেন সকল শহীদদেরকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন এবং আহতদের দ্রুত সুস্থতা দান করেন।

এছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান, মাজেদ আহমদ, মারজান আহমদ, হোসাইন আহমদ, আতিকুর রহমান সালিম, সুফিয়ান আহমদ, কামরান আহমদ, কাজী সাইদুল,  মারজান আহমদ, আল আমিন মাহিন, আব্দুর রহমান, সাকিব হাফিজ কামরুজ্জামান, সহ প্রমুখ।

 সভা শেষে শহীদদের আত্মার মাখফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করে ন সাবেক সভাপতি মামুনুর রশীদ

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!