1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ৩১ বার পঠিত

স্টাফ রিপোর্টার:: অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে দেশের দায়িত্বভার গ্রহণ করায় শান্তিতে নোবেলবিজয়ী অর্থনীতিবিদ ড. মোহাম্মদ ইউনূস এবং উপদেষ্টা পরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সিলেটের জকিগঞ্জ  উপজেলা প্রেসক্লাব।

নতুন সরকারের শপথ গ্রহণের পর এক বিবৃতিতে এ অভিনন্দন জানান জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি (দৈনিক ইনকিলাব) প্রতিনিধি জুবায়ের আহমদ ও সাধারণ সম্পাদক ( দৈনিক প্রতিদিনের কাগজ) প্রতিনিধি আহসান হাবীব লায়েক।

পাশাপাশি বিবৃতিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ নতুন সরকারের নেতৃত্বে দেশে আইনশৃঙ্খলা পুনঃপ্রতিষ্ঠার মধ্য দিয়ে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করে দ্রুত জনজীবনে স্বাভাবিকতা ও শান্তি ফিরিয়ে আসবে বলে আশাপ্রকাশ করেন।

বিবৃতিতে আশাপ্রকাশ করে বলা হয়, দেশে বাকস্বাধীনতা ও মত প্রকাশের স্বাধীনতার পরিবেশ নিশ্চিত করে অন্তবর্তীকালীন সরকার গণমাধ্যমের স্বাধীনতার বিষয়টিও নিশ্চিত করবে, যাতে দুর্নীতি-অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে সংবাদকর্মীদের কলম প্রতিবন্ধকতার মুখে না পড়ে।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!