1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত

জাকির আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০০ বার পঠিত

জাকির আহমদ (নিউজ অব জকিগঞ্জ)

বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জকিগঞ্জের ইকবাল আহমদ। গেল ২২ সেপ্টেম্বর ২০২৪ইং তারিখে অনুষ্ঠিত হয় সংগঠনের বার্ষিক সাধারণ সভা, উক্ত সভায় গঠিত কমিটিতে সর্ব সম্মতিক্রমে ইকবাল আহমদকে সাধারণ সম্পাদক পদে নিযুক্ত করা হয়। জানা যায়,  তিনি জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের খলাদাপনিয়া গ্রামের অবসর প্রাপ্ত হাবিলদার সিরাজ উদ্দিন এর সুযোগ্যপুত্র। কানাডায় প্রবাসী বাংলাদেশিরা ইকবাল আহমদকে নতুন দায়িত্বে পেয়ে আনন্দ উল্লাসে মেতে উঠেছেন।

তার উদ্যোগে প্রবাসীদের মধ্যে নতুন সুযোগ সুবিধা তৈরি হবে, এমন প্রত্যাশা প্রবাসী ও এলাকাবাসীর। কানাডা প্রবাসী জুনেদ আহমদ নিউজ অব জকিগঞ্জকে জানিয়েছেন, আমাদের জকিগঞ্জের কৃতি সন্তান ইকবাল আহমদ, তিনি এবার বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক পদে নিযুক্ত হয়েছেন, এতে আমার অনূভুতি প্রকাশ করার ভাষা খুজে পাচ্ছিনা, ইকবাল ভাইয়ের এ সম্মান ও সাফল্য নিয়ে গর্ববোধ করছি। জুনেদ আহমদ আরও বলেন, আমি মনে করি এ সম্মান শুধু ইকবাল আহমদের নয়, এ প্রাপ্তি ও সম্মান জকিগঞ্জবাসীর। আর এভাবে জকিগঞ্জের সন্তানরাই জকিগঞ্জকে একদিন বিশ্বের দরবারে তুলে ধরবে ইনশাআল্লাহ। আমি বিশ্বাস রাখি, নব নিযুক্ত সাধারণ সম্পাদক ইকবাল আহমদ এর হাত ধরে বাংলাদেশ সোসাইটি অব কানাডা অনেক দূর এগিয়ে যাবে এবং সুসংগঠিত হবে সংগঠনের সকল কার্যক্রম। ইকবাল আহমদের এ সাফল্যের জন্য কানাডায় এবং দেশে অবস্থানরত একাধিক প্রবাসী ও সাধারণ মানুষ তাদের অনুভূতি প্রকাশ করেছেন। প্রবাসী জুনেদ আহমদ, নব নিযুক্ত সাধারণ সম্পাদক ইকবাল আহমদের উত্তোর উত্তোর সফলতা ও মঙ্গল কামনা করেন।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!