1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা ও জেলা পরিষদের সদস্য ইফজাল চৌধুরীর ঈদ শুভেচ্ছা

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৩৩৫ বার পঠিত

আসন্ন ঈদ উল আজহা উপলক্ষে জকিগঞ্জ উপজেলা তথা দেশবাসী ও প্রবাসের সকল মুসলিম উম্মাহর প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা ও জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ, ইনক’র সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য ইফজাল আহমদ চৌধুরী।

ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ উল আজহা বিশ্ব মুসলিমদের জন্য অন্যতম ধর্মীয় উৎসব। ঈদ উল আজহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভের জন্য কুরবানি দেবো। সেই সাথে আমাদের যেন খেয়াল থাকে কুরবানির হক থেকে কোন গরীব বঞ্চিত না হয়। ঈদ উদযাপন হোক ধনী গরীব সবার।
তিনি আরও বলেন, এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানরা কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-আপনাদের সকলের সুস্থ জীবন ও মঙ্গল কামনা করি।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!