1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

জকিগঞ্জ উপজেলা সহ মুসলিম উম্মাহকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাওঃ আব্দুস সবুরঃ

জাকির আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৫৩ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জঃ

প্রিয় জকিগঞ্জ উপজেলাবাসী আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ! শুকরিয়া জ্ঞাপন করছি সেই মহান রবের যিনি সুস্থভাবে আমাদেরকে বেঁচে থাকার তাওফিক দান করেছেন। আত্ম ত্যাগের মহিমায় উজ্জীবিত হোক সকলের জীবন।দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আসছে পবিত্র ঈদ উল ফিতর।

আর পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জকিগঞ্জ তথা মুসলিম উম্মাহকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পবিত্র ঈদ আপনাদের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ আর ফিরে আসুক শান্তির পরশ। আর পবিত্র ঈদের খুশিতে যেন ভালো থাকেন সারা জীবন। এই ঈদ আপনাদের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ আর শান্তি।  আপনাদের সকলের সুস্থ জীবন ও মঙ্গল কামনা করছি।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!