1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা সম্পন্নঃ

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ১৬৩ বার পঠিত

জকিগঞ্জ (সিলেট) সংবাদদাতা: জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৪ টায় জকিগঞ্জ কাস্টমস ঘাটে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আহসান হাবীব লায়েকের সঞ্চালনায় সকল সদস্যদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষে আলোচনা করা হয়।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাবের সহ-সভাপতি মাজহারুল ইসলাম জয়নাল ও ইসলামী সংগীত পরিবেশন করেন তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ আল-মনজুর।

প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে উপস্থিতদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি জামাল আহমদ, কোষাধ্যক্ষ তারেক আহমদ, ক্রিড়া সম্পাদক লিমন তালুকদার, নির্বাহী সদস্য হাবিবুল্লাহ মিসবাহ, রায়হান আহমদ, সদস্য আব্দুস শহীদ শাকির, জাকির আহমদ, সাইফুর রহমানসহ সাংবাদিক পরিবারের সদস্যরা।

এসময় সকল গণমাধ্যম কর্মীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েক বলেন, পরিশ্রমী ও চ্যালেঞ্জজীয় পেশা নেশা হলো সাংবাদিকতা। মৃত্যুভয় কারো বা রক্তচক্ষু উপেক্ষা করে সংবাদ পরিবেশন করা হলো সাংবাদিকতা। তাইতো সাংবাদিকদের বলা হয় জাতির বিবেক। বিবেকের দর্শনে দেশ মানুষ মানবতাকে সত্যের সংমিশ্রমে তুলে ধরাই হলো প্রকৃত সাংবাদিকের কাজ। আমাদের সকলেই ঐক্যবদ্ধভাবে সংবাদ পরিবেশনে আরো তৎপর হতে হবে।

সভার সমাপনী বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদ বলেন, বস্তুনিষ্ট ও দায়িত্বশীল সাংবাদিকতা করতে হবে। জাতীয় স্বার্থে কথা বলতে হবে। কোন দলীয়  বা ব্যক্তি স্বার্থে উদ্দেশ্য প্রণোদিত প্রতিবেদন করা উচিত নয়। এসব দিকে আমাদের সাংবাদিকদের সচেতন হতে হবে। আপনাদের অক্লান্ত পরিশ্রমে যেভাবে দিন দিন সংবাদ পরিবেশনের মাধ্যমে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সম্মান কুড়িয়েছেন তা ধরে রাখতে সকলের প্রতি আহ্বান জানান। পরিশেষে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে দেশ-বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহর প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিযয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!