1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

জাকির আহমদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ১৯৭ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জঃ

বৃহত্তর হাজীগঞ্জ এলাকার সমাজসেবা মূলক সংগঠন হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক কামিল আহমদ এর প্রবাস যাত্রা ও সহপ্রচার সম্পাদক আব্দুল মন্নান চৌধুরী’র স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান ১৯ মে রবিবার বাদ মাগরিব স্থানীয় কালিগঞ্জ বাজারে সম্পন্ন হয়েছে।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আবু ইউসুফ মোহাম্মদ তাজুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা মাস্টার জামাল আহমদ লস্কর, সহ-সভাপতি ছাব্বির আহমদ, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা জুবায়ের আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ, সদস্য হাফিজ ইয়াহইয়া আহমদ ও আব্দুল মুকিত লস্কর প্রমূখ। জানা যায় সমাজের বৃহত্তর স্বার্থে এ সামাজিক সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। রয়েছেন একঝাক তরুন, ছাত্র, শিক্ষক,  সমাজসেবা মনা উদীয়মান যুবক ও নওজোয়ান। সমাজকে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে তারা কাজ করে যাচ্ছে দিনের পর দিন, তাদের বিশ্বাস একদিন তাদের পরিশ্রমের ফসল হিসেবে সুন্দর একটি সমাজ প্রতিষ্ঠা হবে বলে তাদের বিশ্বাস। পরিশেষে সংগঠনের প্রধান উপদেষ্ঠা মাস্টার জামাল আহমদ লস্কর সহ উপস্থিত সদস্যবৃন্দ সংগঠনের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক কামিল আহমদ এর প্রবাস যাত্রা যেন সুখি ও মঙ্গলময় হয় এবং সহপ্রচার সম্পাদক আব্দুল মন্নান চৌধুরী’র স্বদেশ প্রত্যাবর্তন সফল ও সমৃদ্ধ হয় এই কামনা করেন তাছাড়া উভয়ের সুস্বাস্থ্য ও নেক হায়াত কামনা করেন।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!