1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

জকিগঞ্জের কুশিয়ারা নদীর বিভিন্ন ভাঙ্গন পরিদর্শনে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৮৪ বার পঠিত

জকিগঞ্জ প্রতিনিধি :

জকিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত কুশিয়ারা নদীর বিভিন্ন স্থানে সৃষ্ট ভাঙ্গন মেরামত কাজ পরিদর্শন করলেন সিলেট ৫ আসনের সংসদ সদস্য মাওলানা মো হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি। মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের রারাই, শষ্যকুড়ি, ছবড়িয়া ও জকিগঞ্জ পৌরসভার নরসিংহপুর গ্রামের ভাঙ্গনে মেরামত কাজের পরিদর্শন করেন। এ সময় তিনি ভাঙ্গন কবলিত এলাকার বেড়িবাঁধের যে সব স্থান নিচু রয়েছে সে স্থান গুলোতে দ্রুত মাটি ভরাট সহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন। পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুর্গতির কথা শুনে তাদের দুঃখ লাঘবে ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট বিভাগ কে দ্রুত কাজ করা আহবান জানান।

গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে মাওলানা মো হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি বলেন – আমি শুষ্ক মৌসুম থেকে বেড়িবাঁধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জাতীয় সংসদে দাবী উত্থাপন করেছি এবং পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের বার বার তাগিদ দিয়ে আসছি। সঠিক সময়ে কাজ হলে আজকে আমার এলাকায় এমন পরিস্থিতি হতো না এটা অত্যান্ত দুঃখজনক বিষয়। আমি হজ্জে যাওয়ার পূ্র্বেও এসব ভাঙ্গনে কাজ করার নির্দেশ দিয়ে গেছি। আমি বার বার বলেছি, নদী ভাঙ্গনের চেয়ে বেড়িবাঁধ আগে রক্ষা করা জরুরী। এবিষয়ে সংশ্লিষ্ট বিভাগ কে দ্রুত ব্যবস্থা নেয়ার আহবান জানাচ্ছি।এছাড়াও আমি দেখেছি বেড়িবাঁধের অনেক জায়গা নিচু রেখে কাজ শেষ করা হয়েছে। এগুলো আমার কাছে মনে হয় সাপ মেরে লেজে বিষ রাখার মত বিষয়! এসব বিষয় কে মাথায় রেখে তিনি সংশ্লিষ্ট বিভাগ কে কাজ করার পরামর্শ দেন।

  • এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাওলানা মো আব্দুস সবুর, জকিগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, লতিফিয়া এতিম খানা ফুলতলীর ব্যবস্থাপক মাওলানা ফারহান আহমদ চৌধুরী রেদা  ফুলতলী, জকিগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, আওয়ামী লীগ নেতা এমএজি বাবর, নাসিম আহমদ, কাউন্সিলর রুহুল আমীন রিপন, আবুল কালাম, সাবেক কাউন্সিলর মাসুদ আহমদ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!