1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

জকিগঞ্জে ব্যবসায়ীকে মারধর করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ৩৫ বার পঠিত

জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি ::

জকিগঞ্জের বাবুরবাজারে শাজেদুল আলম শাওন নামের এক ব্যবসায়ির ব্যাগভর্তি টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার সময় এ ঘটনা ঘটে। ছিনতাইকৃত ব্যাগে ১ লক্ষ ৩৫ হাজার টাকা ছিল বলে দাবি করেন তিনি। ব্যবসায়ী শাজেদুল আলম শাওন জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের ইলাবাজ গ্রামের বাসিন্দা ও সৌদি আরব প্রবাসী ব্যবসায়ী আব্দুল বাছিত তালুকদার বড় ছেলে।

এদিকে শুক্রবার রাতে বাছিত তালুকদারের চাচা আব্দুর রূপ বাদি হয়ে দুই জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪-৫ জনকে অভিযুক্ত করে জকিগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

মামলার এজাহারে বাদী আব্দুর রুপ উল্লেখ করেন, আমার ভাতিজা আব্দুল বাছিত তালুকদারের ছেলে শাহরুল আলম স্বপন ও তার খালাতো ভাই রেদওয়ান হোসেন বাবুরবাজার দোকান থেকে গাড়ির ইনকাম সহ ১ লক্ষ ৩৫ হাজার টাকা নিয়ে বাড়িতে আসার সময় ইদানিং রেস্টুরেন্টের পাশে দেশিয় অস্ত্র ধরে মুহূর্তের মধ্যে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

এজাহারে আরো উল্লেখ করা হয়, রাতে কালীগঞ্জ বাজারে এক ব্যবসায়ী কাছ থেকে ১ লক্ষ ২৫ হাজার টাকা এনে গাড়ির ইনকাম সহ মোট ১ লক্ষ ৩৫ হাজার টাকা দিয়ে ছোটভাই শাহরুল আলম স্বপন ও খালাতো ভাই রেদওয়ান হোসেন কে দিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি পাঠিয়ে দেই। গলির ভিতরে মোটরসাইকেল কাছে পৌঁছা মাত্র দেশীয় অস্ত্র তাক করে এলোপাতাড়ি মারধর করে টাকার ব্যাগ ছিনেয়ে নিয়ে যায়।

বাবুরবাজারের বণিক সমিতির দায়িত্বশীলরাও এই ন্যক্কারজনক ঘটনার দুঃখ প্রকাশ করে বলেন, সকল ছিনতাইকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোর দাবি জানা। এছাড়া বিভিন্ন সময়ে বাজারে দোকান চুরির বিষয়ে তুলে ধরে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

অভিযোগকারী আব্দুর রুপ বিষয়টি নিয়ে থানায় মামলা দায়েরের দাবী করলেও অভিযোগের বিষয়ে  স্বীকার করেন নি জকিগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ তরফদার।

জুবায়ের আহমদ

জকিগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা

মোবা : ০১৭১১-২২৪৫৯৮

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!