1. admin@newsofzakigonj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জকিগঞ্জ এসোসিয়েশনের সীরাত বিষয়ক মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার প্রদান সম্পন্ন আল মারওয়ান ট্রাভেলস্ এন্ড ট্যুরস কালিগঞ্জ শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন। বৃহত্তর কাড়াবাল্লাহ-বড়চাতল প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর কার্যকরী কমিটি অনুমোদন জকিগঞ্জের ইকবাল আহমদ বাংলাদেশ সোসাইটি অব কানাডা’র সাধারণ সম্পাদক নিযুক্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উপলক্ষে কমর উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। দেশ ও সমাজের কল্যানে অনন্য ভূমিকা পালন করছেন প্রবাসী লোকমান উদ্দিন নেজামঃ মানবতার উজ্জল দৃষ্টান্ত আলহাজ্জ লোকমান উদ্দিন নেজাম জকিগঞ্জের ঐতিহ্যবাহী ছয়লেন পালপাড়া কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী ১৪৩১ বঙ্গাব্দ পালিত হয়েছে অন্তবর্তীকালীন সরকারকে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন জকিগঞ্জে মানিকপুর ইউনিয়ন বিএনপির উদ্যেগে ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সমন্বয়ে শান্তি সমাবেশ সম্পন্নঃ

জকিগঞ্জের কালীগঞ্জে প্রশাসনের টহল জোরদার : আতঙ্ক জনমনে

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ৯৪ বার পঠিত

জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি :

সারাদেশে আজ শনিবার (৩ আগস্ট) বিক্ষোভ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীরা। উত্তাল সারাদেশ। সিলেট শহরেও প্রচন্ড বিক্ষোভ মিছিল চলছে। জকিগঞ্জে শুরু থেকেই এই আন্দোলনের কোন প্রভাব না পড়লেও আন্দোলন শুরুর দুই সাপ্তাহ পর কালীগঞ্জে ইছামতি ডিগ্রী কলেজ ও ইছামতি উচ্চ বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা মিছিল করে। পরের সাপ্তাহে বাবুর বাজারের মিছিল করে সাধারণ শিক্ষার্থীরা। গতকাল দেশব্যাপী ছাত্র আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হলে আজ সকাল থেকে জকিগঞ্জে কড়া নজরদারি রাখছে প্রশাসন। কালীগঞ্জ বাজারে নির্বাহী ম্যাজেস্ট্রেট সহ উর্ধতন পুলিশ কর্মকর্তারা টহলে আছে।

কালীগঞ্জ বাজারের ব্যবসায়ী হাসিব তাপাদার ও সুফিয়ান আহমদ সহ ব্যবসায়ীরা জানান, সারাদেশের উত্তাল পরিস্থিতিতে আমাদের কালীগঞ্জেও প্রভাব পড়ে কিনা তা নিয়ে দুশ্চিন্তায় আছি কারণ বরাবরই কালীগঞ্জে যে কোনো বিষয়ে প্রতিক্রিয়া দেখান এখানকার মানুষ। দুপুর থেকে প্রশাসনের টহল চোখে পড়ছে।

এ ব্যাপারে জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন বলেন, আমরা কালীগঞ্জে আছি। পুলিশের টহল অব্যাহত রয়েছে। জকিগঞ্জে এ রকম কোনো পরিস্থিতির আশংকা নেই।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!